দেশের 21 জন সেলিব্রিটিকে "ভারত বিভূতি সম্মান" দেওয়া হয়েছিল

Jul 22, 2023 - 17:15
 0  405
দেশের 21 জন সেলিব্রিটিকে "ভারত বিভূতি সম্মান" দেওয়া হয়েছিল

নয়াদিল্লি, 22 জুলাই 2023, (এজেন্সি)। শিক্ষা, চিকিৎসা, সমাজসেবা এবং অন্যান্য ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদানের জন্য গতকাল 21 জন বিশিষ্ট ব্যক্তিত্বকে "ভারত বিভূতি সম্মান" প্রদান করা হয়েছে।

ভারতের কনস্টিটিউশন ক্লাবে অমরেন্দ্র ফাউন্ডেশন আয়োজিত একটি অনুষ্ঠানে প্রধান অতিথি লোকসভা সাংসদ শ্রী খগেন মুর্মু, লোনির বিধায়ক শ্রী নন্দ কিশোর গুর্জার, প্রাক্তন আইএএস রঞ্জিত সিং, বিশেষ অতিথি শ্রী শঙ্কর ঝা এবং সংস্থার প্রতিষ্ঠাতা অমরেন্দ্র পাঠক সকলকে এই সম্মান প্রদান করেন।

শ্রী মুর্মু বলেছেন যে এই সম্মানের সাথে একটি নতুন শক্তি যোগ হয়েছে, অমরেন্দ্র ফাউন্ডেশনের এই উদ্যোগ প্রশংসনীয়। বিধায়ক মিঃ গুর্জর বলেন, যাদেরকে এই সম্মান দেওয়া হয়েছে তারা দেশ ও সমাজের ঐতিহ্য। দেশের উন্নয়নে সক্রিয় ভূমিকা পালনকারী বিশিষ্ট ব্যক্তিদের সম্মান জানানো একটি প্রশংসনীয় পদক্ষেপ।

এই অনুষ্ঠানে দূরদর্শনের তারকা গায়ক পণ্ডিত পুষ্কর মিশ্র এবং তার দল গান এবং মেডিকেল ছাত্রী ভাস্বতী নৃত্য পরিবেশন করেন। মঞ্চ সঞ্চালনা করেন সানা। অনুষ্ঠানের সভাপতিত্ব ও সমন্বয় করেন সাংবাদিক ও ফাউন্ডেশনের পরিচালক জনাব নভেশ কুমার।

যে ব্যক্তিত্বদের এই সম্মান দেওয়া হয়েছে তাদের মধ্যে ডঃ আভা রানী সিং, সিনিয়র ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিস অফিসার, ডাঃ বিনিতা রাস্তোগী, বসুন্ধরা হাসপাতালের ডিরেক্টর, এসডিপিও ডাঃ রাকেশ কুমার, সমাজকর্মী মিসেস কান্তা রানী, মিঃ শিয়া রাম মন্ডল, মিঃ রাজদেব রমন, মিঃ কৃষ্ণ বল্লভ ঝা, মিঃ রাম মনোহর প্রভা, মিঃ রাম মনোহর প্রভা, মিঃ প্রভাত মিশ্র প্রমুখ। মন্ডল, ডক্টর অমরজি কুমার, মিঃ পি কে ঝা, মিঃ অভিনব স্বামী, ডাঃ প্রমোদ কুমার সিং, মিঃ রামকুমার মন্ডল, অ্যাডভোকেট মিঃ রাজীব রঞ্জন মিশ্র, ডাঃ অজয় কুমার ঝা এবং মিঃ মুকেশ পান্ডে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

Subir Sen Founder, RNI News
211
211