সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং কাজ: সিং

রাজপুত্র সিনিয়র সাংবাদিক।

Feb 27, 2024 - 13:58
Feb 27, 2024 - 13:59
 0  1.1k
সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং কাজ: সিং

সমষ্টিপুর (RNI) উজিয়ারপুরের প্রাক্তন বিধায়ক দুর্গা প্রসাদ সিং বলেছেন যে সাংবাদিকতা একটি খুব চ্যালেঞ্জিং কাজ কারণ সাংবাদিকরা সংবাদ সংকলনের জন্য তাদের জীবন ঝুঁকিতে ফেলেন৷

শ্রী সিং এখানে স্থানীয় দৈনিক পত্রিকা ঝঞ্ঝাট টাইমস আয়োজিত সাংবাদিক সম্মান অনুষ্ঠানে বক্তৃতা করছিলেন।তিনি বলেছিলেন যে আমাদের সাংবাদিকদের সম্মান করা উচিত।

মিস্টার সিং বলেন, আমি সাংবাদিক হিসেবেও কাজ করেছি। আমি 1991 সালে একজন সাংবাদিক হিসাবে আমার কর্মজীবন শুরু করি এবং সর্বদা চিঠির মাধ্যমে সমাজের দরিদ্র, অনগ্রসর, দলিত, মহিলা, কৃষক এবং ছাত্রদের কণ্ঠস্বর পৌঁছে দেওয়ার জন্য কাজ করেছি।

গোকুল কার্পুরী ফুলেশ্বরী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ডাঃ সীতা কুমারী, করপুরী গ্রাম, সমষ্টিপুর বলেন, সাংবাদিকতা একটি কঠিন এবং চ্যালেঞ্জিং কাজ। আজ আমাদের দেশের নারীরা চলমান ট্রেন, উড়োজাহাজ, সেনাবাহিনীসহ সব ক্ষেত্রে কাজ করছে, কিন্তু সাংবাদিকতার ক্ষেত্রে অর্ধেক জনসংখ্যার উপস্থিতি নগণ্য।

তিনি বলেন, কিছু কিছু জায়গায় এই এলাকায় মাত্র কয়েকজন নারীকে দেখা যায়। এ ক্ষেত্রে নারীদের এগিয়ে আসতে হবে। সরকারকেও নারীদের এগিয়ে নিয়ে আসার উদ্যোগ নিতে হবে।এ উপলক্ষে সংবাদপত্রের প্রধান সম্পাদক রাজ কুমার রাই আগত অতিথিদের স্বাগত জানান এবং সিনিয়র সাংবাদিকদের সম্মান জানান।

Follow the RNI News channel on WhatsApp: https://whatsapp.com/channel/0029VaBPp7rK5cD6XB2Xp81Z

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

211
211